• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করে কুমিল্লা জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাদের বিশেষ পুরস্কার প্রদান

/ ৯৩ বার পঠিত
আপডেট: রবিবার, ২৩ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
ক্লুলেস মামলার রহস্য উদঘাটন এবং অস্ত্র, গুলি, মাদকদ্রব্য উদ্ধারসহ ভালো কাজের স্বীকৃতি পেলেন কুমিল্লা জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা। মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ পুলিশ কর্তৃক তাদেরকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা পুলিশ লাইন্সের শহীদ আরআই এবিএম আব্দুল হালিম মিলনায়তনে মাসিক অপরাধ নিয়ন্ত্রণ পর্যালোচনা সভায় কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার) মহোদয়।

চলতি বছরের ১লা মে থেকে ৩০ জুন পর্যন্ত দেশব্যাপী পুলিশের বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করে মাদক দ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার, হত্যা মামলা উদ্ঘাটন ও আসামী গ্রেফতার যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামী গ্রেফতার, চোরাই মোটর সাইকেল ও অটোরিকশা উদ্ধার, চোরাই স্বর্নালংকার উদ্ধার, আত্মজেলা ডাকাত দল আটক, ছিনতাইকারী আটক, আন্তজেলা মলমপার্টিও সদস্য আটকসহ অন্যান্য বিষয়ে সাড়ে ২২ শতাংশ টি পুরস্কার অর্জন করে কুমিল্লা জেলা পুলিশ। এর মধ্যে কোতয়ালি মডেল থানা পুলিশ ১১টি, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ৬টি, সদর দক্ষিণ মডেল থানা ৩টি, দাউদকান্দি, মুরাদনগর, বরুড়া, লাকসাম একটি করে পুরস্কার অর্জন করে।

ভালো কাজের স্বীকৃতিস্বরুপ সমগ্র বাংলাদেশের সকল পুলিশ ইউনিটের মধ্যে কুমিল্লা জেলা পুলিশ সাড়ে ২২ শতাংশ পুরস্কার অর্জন করেছে। পুলিশ সুপার মহোদয় মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। এই পুরস্কার দায়িত্ব পালনের ক্ষেত্রে পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তাদের আরো উৎসাহিত করবে।


আরো পড়ুন