• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

/ ৫৬ বার পঠিত
আপডেট: শনিবার, ৮ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ-
র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ এবং একটি মোটর সাইকেল যোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম হতে সীতাকুন্ডের দিকে নিয়ে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ০৫ জুলাই ২০২৩ ইং তারিখে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ফৌজদারহাট এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পাঁকা রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি সন্দেহজনক পিকআপ এবং একটি মোটর সাইকেল থামানোর সংকেত দিলে তারা সংকেত অমান্য করে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত পিকআপ এবং মোটর সাইকেলসহ আসামী ১। মোঃ বাহার উদ্দিন স্বপন (২৮), পিতা- মৃত মনু মিয়া, সাং-দক্ষিণ তালতলী থানা-ফেনী সদর, জেলা-ফেনী, ২। মোঃ জুবায়ের হোসেন রনি (২৫), পিতা- মীর হোসেন ওরফে কালা মিয়া, সাং-পশ্চিম দরবারপুর, থানা-ফুলগাজী,  জেলা- ফেনী, ৩। বাবলু (২৭), পিতা-মোঃ মকবুল আহম্মদ, সাং-পশ্চিম বশিকপুর, থানা-ফুলগাজী, জেলা- ফেনী এবং ৪। মোঃ জহিরুল ইসলাম (২৪), পিতা- মোহাম্মদ জসিম উদ্দিন, সাং-পশ্চিম বশিকপুর থানা-ফুলগাজী, জেলা- ফেনীদেরকে আটক করে। পরবর্তীতে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ এবং তল্লাশি করে উক্ত পিকআপ এর ড্রাইভিং সিটের ভিতর হতে মোট ৩১১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ এবং স্কট ও সহযোগিতার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে ড্রাইভিং পেশা এবং অন্যান্য কাজের আড়ালে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন