• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা, বিয়ারসহ গ্রেফতার ০২

/ ৯৫ বার পঠিত
আপডেট: রবিবার, ১১ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল, গাঁজা ও বিয়ার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন চম্পকনগর এলাকার একটি টিনশেড ঘরের ভিতর অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল অদ্য ১০ জুন ২০২৩ ইং তারিখে বর্ণিত স্থানে গমন করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি ঘর হতে বের হয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা আসামী ১। আবুল কালাম (৫২), পিতা-মৃত আজিজুল হক, সাং-চম্পকনগর, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনী এবং ২। মোঃ রুবেল (২৯), পিতা-মৃত ইউনুছ, সাং-চম্পকনগর, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনী’দ্বয়কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদেরদ স্বীকারোক্তি ও দেখানো মতে ঘরের চৌকির নিচ হতে একটি পাটের বস্তায় রক্ষিত ৩০০ বোতল ফেন্সিডিল, ৪ কেজি গাঁজা এবং ১১ বোতল বিয়ার উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল, গাঁজা ও বিয়ার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৪ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন