• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

হিলিতে ইউএনও’র বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠান

/ ১৩২ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

হিলি প্রতিনিধি:-
দিনাজপুরের সীমান্ত উপজেলা হাকিমপুর হিলি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম এর বিদায়ী সংবর্ধনা ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় কে বরণ করে নেওয়া হয়েছে। অনুষ্ঠানটি যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের।

বুধবার (৭জুন) হাকিমপুর হিলি উপজেলা পরিষদের আয়োজনে পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও’র) বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বিদায়ী ইউএনও মোহাম্মদ নূর-এ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি হারুন উর রশিদ হারুন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ এর সঞ্চালনায়, পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠানে দু’চোখে টলমল করছিল পানি, তবুও স্নিগ্ধ হাসি দিয়ে বিদায়-বরণ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর- এ আলম ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার অমিত রায়, হাকিমপুর ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসপি শরিফুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি মোছাঃ মোকলেদা খাতুন মীম, উপজেলা কৃষি কর্মকর্তা আরজেনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার দাস, জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ মল্লিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওসার রহমান, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, আলিহাট ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, পাউশগাড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মামুনুর রশীদ, হাকিমপুর মহিলা কলেজের অধ্যক্ষ মামুনুর রশীদ ও গোহাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভূয়সী প্রশংসা করে তার পরবর্তী চাকরি জীবন সুন্দর ও সুখময় হোক এবং দীর্ঘায়ু কামনা করেন। একজন দক্ষ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তিনি সুচারুরূপে প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন বক্তারা।

বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ বলেন, আমি সব সময় চেষ্টা করেছি এই উপজেলার মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায় বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। আমি এখানে জনগণের সেবক হিসেবে সেবা দিতে এসেছি এখানে কোন লাভের জন্য আসি নায়।

আলোচনা অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ, পৌরসভা, থানা, উপজেলা শিল্পকলা একাডেমি, ক্রীড়া সংস্থা, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম কে শুভেচ্ছা উপহার প্রদান এবং নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা অমিত রায় কে শুভেচ্ছা উপহার এবং ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।


আরো পড়ুন