• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

কেরানীগঞ্জে আপন ভাই ভাতিজীকে পেটালো বড় ভাই ও তার ছেলেরা

/ ১৮৯ বার পঠিত
আপডেট: বুধবার, ৭ জুন, ২০২৩

কেরানীগঞ্জ সংবাদদাতা মোঃ ইমরান হোসেন ইমু:-
কেরানীগঞ্জ আব্দুল্লাহপুর মালিভিটা এলাকার ইদ্রিস ফকিরের মেঝ ছেলে বাবুল ও তার স্ত্রী তিন ছেলে শাকিল, শান্ত,ও একিন মিলে শাবল মিয়া মারধর করছে।খবর পেয়ে প্রবাসী আসগর আলী ও তার স্ত্রী হেলেনা বেগম, ছোট মেয়ে তাসমীম সোনাকান্দা থেকে খবর পেয়ে বাসায় ছুটে আসলে তাদেরকে ও বেদর পেটান তারা সবাই মিলে জানা যায় শাকিল তাসমীম কে বেদর মারধর করে। এসময়ে প্রবাসী পিতা আসগর আলীর সবাই মিলে মেরে পা ভেঙে ফেলে। এসময়ে তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে বাবুল ও তার ছেলেরা এই হুমকি প্রদান এই বিষয় নিয়ে থানা পুলিশ কে জানালে অভিযোগ দিলে প্রবাসী আসগর আলীর একমাত্র তাসিন (৬) বছরের শিশু ছেলে কে মেরে নদীতে ভাসিয়ে দিবে।ঘটনাটি ঘটে বুধবার সকাল ১১ঘটিকার সময়ে মালিভিটা এলাকার ইদ্রিস ফকিরের বাড়ীতে
বর্তমানে প্রবাসী আসগর আলী ও তার নিরাপত্তাহীনতায় ভুগছেন। পুনরায় যেকোন সময় তাদের উপর ভাড়াটে সন্ত্রাসী দিয়ে হামলা করতে পারে বলে তার মেয়ে আখি জানান।
এই ঘটনা দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহ জামানের কাছে জানতে চাইলে তিনি বলেন এমন কোন আব্দুল্লাহপুর মারামারির ঘটনার অভিযোগ পাইনি মারামারির অভিযোগ পাইলে আইনগত ব্যবস্থা অবশ্যই নেওয়া হবে।


আরো পড়ুন