• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

ডিবি পুলিশের হাতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

/ ১৫৬ বার পঠিত
আপডেট: সোমবার, ৫ জুন, ২০২৩

সাভার প্রতিনিধি:-
সাভারে  আশুলিয়ায় অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ২কেজি গাঁজা উদ্ধার করা হয়। সোমবার (৫জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে, রবিবার রাতে আশুলিয়া থানাধীন গকুলনগর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত হলেন, মানিকগঞ্জ জেলা শিবালয় থানা ভবানীপুর গ্ৰামের মৃত আঃ রহিমের ছেলে সাগর ওরফে মনির (৪৪)। তিনি বর্তমানে আশুলিয়া থানাধীন গকুলনগর লতিফ বেপারী (আসামির মামা) বাড়িতে থাকেন।

ডিবি পুলিশ জানান, রবিবার দিবাগত রাতে আশুলিয়ার গকুলনগর এলাকায় অভিযান পরিচালনা করে সাগর ওরফে মনির নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোঃ শহিদুল ইসলাম। এ সময় তার কাছ থেকে ২কেজি গাঁজা  উদ্ধার করা হয়।

এ বিষয়ে ওসি রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)  বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খান, পিপিএম (সেবা) এর তত্ত্বাবধানে ঢাকা জেলায় মাদকের বিরুদ্ধে  নিয়মিত অভিযানে  মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। আসামির বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন