• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

চুরি, ডাকাতি, হত্যার চেষ্টা, অপহরণ, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলাসহ ১৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সর্দার গ্রেফতার

/ ১৫০ বার পঠিত
আপডেট: সোমবার, ৫ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
র‍্যাব-৭, চট্টগ্রাম বিশেষ সংবাদের ভিত্তিতে গত ০৩ জুন ২০২৩ইং তারিখে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন লালপোল এলাকায় অভিযান পরিচালনা করে চুরি, ডাকাতি, হত্যার চেষ্টা, অপহরণসহ ১৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী শেখ ফরিদ (৩৫), পিতা- মোঃ মোস্তফা ওরফে উলানি মোস্তফা, সাং- পশ্চিম চরচান্দিয়া, থানা- সোনাগাজী, জেলা- ফেনীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে নিজেকে বর্ণিত মামলাসমূহের ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী বলে স্বীকার করে।

উল্লেখ্য, ধৃত আসামী ফেনী জেলাসহ পার্শ্ববর্তী জেলাসমূহে ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। এছাড়া সে আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে ছদ্মনাম ধারণ করে ফেনীসহ বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করে ছিল। সর্বশেষ সে ফেনী জেলার লালপোল এলাকায় আত্মগোপন করে ছিল।

উল্লেখ্য, প্রাথমিকভাবে সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামীর বিরুদ্ধে চুরি, ডাকাতি, হত্যার চেষ্টা, অপহরণ এবং অস্ত্র আইন ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলাসহ সর্বমোট ১৬ টি মামলার তথ্য পাওয়া যায়। যার মধ্যে ফেনী জেলার সোনাগাজী থানায় ১২ টি, ফেনী সদর থানায় ০১ টি ও নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানায় ০৩ টি।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন