• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

হিলি খাদ্যগুদাম পরিদর্শন করেন ডিজি শাখাওয়াত হোসেন

/ ৭৮ বার পঠিত
আপডেট: রবিবার, ৪ জুন, ২০২৩

হিলি প্রতিনিধি:-
দেশের দ্বিতীয় বৃহত্তম দিনাজপুরের হিলি স্থলবন্দর ও হাকিমপুর(হিলি) উপজেলা খাদ্যগুদাম পরিদর্শন করেন খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো. শাখাওয়াত হোসেন (গ্রেড-১)।

শনিবার (৩ জুন) দুপুরে রাজশাহী শাহ্ মখদুম বিমানবন্দর থেকে সড়ক পথে দিনাজপুরের হাকিমপুর হিলি স্থলবন্দর ও খাদ্যগুদাম পরিদর্শনে আসেন।

হিলি গুদাম পরিদর্শনে তিনি সন্তোষ প্রকাশ করে উপস্থিত সকল কর্মকর্তার উদেশ্যে বলেন,’কৃষক বাঁচলে বাঁচবে দেশ’। তাই সরকার প্রদত্ত সকল সুযোগ সুবিধা থেকে একজন সাধারণ কৃষক কোন ভাবেই যেন বাদ না পরে সে দিকে খেয়াল রাখতে হবে।
তিনি আরও বলেন, দেশের উন্নয়নে ন্যায় সততার সহিত আমাদের সবাইকে আরো কাজ করতে হবে। পরে তিনি ভবিষ্যতে প্রয়োজন সাপেক্ষে হিলিতে নতুন গোডাউন নির্মাণ এর জন্য হিলি এলএসডি গোডাউন চত্তরের ভিতরে ফাঁকা জায়গা পরিদর্শন করেন।

মহাপরিচালক (ডিজি) শাখাওয়াত হোসেন হিলি গুদাম পরিদর্শনে এসে পৌঁছালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মঈন উদ্দিন, ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা জোসেফ হাসদা ও খলিলুর রহমান তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় মহাপরিচালকের সঙ্গে ছিলেন রাজশাহী আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক জহিরুল ইসলাম খান, গুদাম নির্মাণ ও রক্ষণাবেক্ষণ ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বকর সিদ্দিক।

হিলি এলএসডি গোডাউন কর্মকর্তা খলিলুর রহমান বলেন, রাজশাহী শাহ্ মখদুম বিমান বন্দর থেকে সড়ক পথে মহাপরিচালক ডিজি শাখাওয়াত হোসেন প্রথমে হিলি স্থলবন্দর পরিদর্শন করেন এবং পরে হিলি খাদ্য গুদাম পরিদর্শন করেন। বিকালে ডিজি খাদ্যমন্ত্রী সাধন কুমার মজুমদারের সঙ্গে নওগাঁর সান্তারহারে নবনির্মিত গুদাম উদ্বোধনে অংশগ্রহণ করবেন। পরে বিকালেই তিনি রাজশাহী থেকে বিমান যোগে ঢাকায় ফিরবেন।


আরো পড়ুন