• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

রাজধানীর কদমতলী ও চকবাজার থেকে পলাতক সাজাপ্রাপ্ত ০৩ আসামী গ্রেফতার

/ ২৩৩ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
গতকাল ০১ জুন ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন গেইটব্রীজ এলাকায় একটি অভিযান পরিচালনা করে যৌতুক মামলায় ০৩ বছর কারাদন্ড ও ৫০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরও ০১ মাসের কারাদন্ডে দন্ডিত সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী মোঃ আনোয়ার কাদের কাজল(৪৬), পিতা- মৃত আব্দুল কাদির মাস্টার, সাং- গুজাদিয়া, পালইকান্দা, থানা- করিমগঞ্জ, জেলা- কিশোরগঞ্জ’কে গ্রেফতার করে।

এছাড়া একই তারিখ র‍্যাবব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০১ বছরের কারাদন্ড ও ১৫,০০,০০০/- (পনের লক্ষ) টাকা অর্থদন্ডে দন্ডিত সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামী সাদিকুর রহমান ওরফে লিটন মিয়া (৩৮)’কে গ্রেফতার করে।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০৩ মাসের কারাদন্ডে দন্ডিত সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোঃ আবুল কালাম আজাদ (৪২)’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীনরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা নিজেকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল বলে জানায়।

গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন