• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন

র‍্যাব-৭ এর বিশেষ অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ০১ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার।

/ ১৩১ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
র‍্যাব-৭, চট্টগ্রাম গত ০১ জুন ২০২৩ খ্রি. তারিখ চট্টগ্রামের পটিয়া থানাধীন কোলগাঁও এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ ইকবাল হোসেন (২৭), পিতা- মোঃ সুলতান আহাম্মদ, সাং- কোলগাঁও, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে উপরোক্ত নাম, ঠিকানা প্রকাশ করে। ধৃত আসামীর দেহ তল্লাশীকালে আসামীর স্বীকারোক্তি এবং তার নিজ হাতে দেখানো ও শনাক্ত মতে মাটির নিচে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ০১টি আগ্নেয়াস্ত্র ও ০২ রাউন্ড গুলি উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী উক্ত আগ্নেয়াস্ত্র তার হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি এবং উদ্ধারকৃত অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় প্রভাব বিস্তার করে আসছিল। সে সংঘবদ্ধ অপরাধ চক্রের একজন সক্রিয় সদস্য বলে জানা যায়। এছাড়াও ধৃত আসামী আরো জানায়, উদ্ধারকৃত অস্ত্র ও গুলি অবৈধভাবে ক্রয়-বিক্রয়সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের জন্য উল্লেখিত স্থানে রেখেছিল মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন