• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

রাজধানীর এলাকা থেকে সাজা প্রাপ্ত পলাতক ০৩ আসামী গ্রেফতার

/ ১৪১ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
গতকাল ৩১ মে ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বনানী থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০৩ বছরের সাজা পরোয়ানা ও হত্যা, চুরি, সারকারি কাজে বাঁধা প্রদানসহ বিভিন্ন মামলায় মোট ১৭টি গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী মোঃ জহিরুল হক শিবলী (২৭), পিতা-মোঃ আশরাফুল হক, সাং-১০/৩, মিতালী আ/এ, সুবিদবাজার, থানা-এয়ারপোর্ট, সিলেটকে’কে গ্রেফতার করে।

এছাড়া একই তারিখ উক্ত আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০৫ (পাঁচ) বছর ০৬ (ছয়) মাসের কারাদন্ড ও ৬,৫০,০০০/- (ছয় লক্ষ পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ডে দন্ডিত সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামী কাউসার (৩৫) , পিতা-আবুল হোসেন, সিকাদার, সাং-হোগলবুনিয়া, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী’কে গ্রেফতার করে।

এছাড়াও একই তারিখ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০৬ (ছয়) মাসের কারাদন্ড ও ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা অর্থদন্ডে দন্ডিত সাজা পরোয়ানাভুক্ত পলাতক আসামী মোঃ হান্নান (৩৫) , পিতা- মৃত শেখ সোবাহান, সাং- রসুলপুর, থানা- কামরাঙ্গীরচর, ঢাকা’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা নিজেকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল বলে জানায়।

গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন