• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

র‍্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেফতার ০১

/ ১২৮ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী, মাদকদ্রব্য ফেন্সিডিল সহ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন মধ্যম সলিমপুর এলাকার ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল অদ্য ২৮ মে ২০২৩ ইং তারিখ ০৫১০ ঘটিকায় বর্ণিত স্থানে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি হাতে হলুদ রংয়ের প্লাস্টিকের একটি বস্তাসহ পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা আসামী মোঃ আরাফাত (১৯), পিতা- শেখ সাহাব, সাং- উত্তর নাহের পুর, থানা-মীরসরাই, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে আসামীর হাতে থাকা প্লাস্টিকের বস্তা হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে মোট ২৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে সীতাকুন্ড চট্টগ্রামের বিভিন্ন জায়গায় খুচরা ও পাইকারি বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ৪৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন