• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

বিপুল পরিমাণ ইয়াবা”সহ দুই আদক ব্যবসায়ী গ্রেফতার!

/ ১৪৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
র‍্যাব৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়িতে উঠার জন্য অপেক্ষা করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল অদ্য ২৫ মে ২০২৩ ইং তারিখ দুপুর আনুমানিক ১২০০ ঘটিকায় বর্ণিত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০২ জন ব্যক্তি সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী ১। ফারুক হোসেন (৩৫), পিতা- মৃত আনোয়ার হোসেন @ বুলু মিয়া, সাং- মকিনাবাদ, থানা- হাজীগঞ্জ, জেলা- চাঁদপুর এবং ২। জাকির হোসেন (৪২), পিতা- মৃত আমির হোসেন, সাং- নোয়াখালী, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজারদ্বয়কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাঁদের পরিহিত প্যান্টের পকেট থেকে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে ০৬ টি স্বচ্ছ প্যাকেটের ভিতর হতে মোট ২২৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে সুকৌশলে মাদকদ্রব্য কক্সবাজার হতে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে ফেনী, নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৭ লক্ষ টাকা।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত ০১ নং আসামী ফারুক হোসেন এর বিরুদ্ধে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য সংক্রান্তে মোট ১৪টি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন