• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

হিলিতে মাদকদ্রব্য ইয়াবাসহ এক জনকে আটক করেছে পুলিশ!

/ ৯৩ বার পঠিত
আপডেট: বুধবার, ২৪ মে, ২০২৩

হিলি প্রতিনিধি:-
দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ ইমদাদুল হক (৪৩) নামের এক জন মাদক ব্যবসায়িকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ মে) হাকিমপুর হিলি থানার পৌরসভার মধ্য বাসুদেবপুর এলাকার ইমদাদুল হক এর বাড়িতে অভিযান চালিয়ে ৪২০ পিস ইয়াবা ট্যাবলেট ও গুড়া ইয়াব ১৩ গ্রামসহ আসামি ইমদাদুল হক (৪৩) কে হাতেনাতে আটক করেছে পুলিশ। আটক আসামি মধ্য বাসুদেবপুর (পুকুর পাড়) এলাকার মৃত জহির উদ্দিন এর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া। তিনি জানান, হাকিমপুর হিলি থানা সীমান্তবর্তী একটি থানা। এই থানাকে শতভাগ মাদক মুক্ত করতে নিয়মিত পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, পৌরসভার মধ্য বাসুদেবপুর এলাকায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসায়ি ইমদাদুল হক মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা চালিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে আজ সকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে এসআই মোস্তাফিজুর রহমান, এএসআই মোহাম্মদ আলী, এএসআই হাফিজুর রহমানসহ পুলিশের একটি চৌকস দল মধ্য বাসুদেবপুর এলাকায় ইমদাদুল হক এর বাড়ির ভিতরে অভিযান পরিচালনা করেন। এসময় আসামির হেফাজতে থাকা ৪২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ভাঙ্গা/গুড়া ইয়াবা ১৩ গ্রামসহ আসামিকে হাতেনাতে আটক করা হয়েছে।

আটক আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।


আরো পড়ুন