• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে হিলিতে আ’লীগের প্রতিবাদ সমাবেশ

/ ১৩৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

হিলি প্রতিনিধি :-
রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকির প্রতিবাদে দিনাজপুরের হাকিমপুর হিলিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামী লীগ এবং অংগসংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার (২২ মে) বিকেল পাঁচটায় বাংলাহিলি বাজারস্হ গোডাউন মোড় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রহমান লিটন, সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, আব্দুল লতিফ মাষ্টার, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, বোয়ালদাড় ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, আলিহাট ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদুল মল্লিক টগর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম প্রমুখ। এসময় আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হাকিমপুর হিলি উপজেলা আ’লীগের সভাপতি হারুন উর রশিদ ও পৌর আ’লীগের সভাপতি ও জামিল হোসেন চলন্ত বলেন, জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে যখন বাংলাদেশের উন্নয়নের রোল মডেল তৈরি হচ্ছে ঠিক তখনই একাত্তরের পরাজিত শক্তি বিএনপি-জামাত চক্রান্তে মেতে উঠেছে। আ’লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহ ছাড়া অন্য কোন শক্তিকে ভয় করে না। তারা দেখেছে এবং বুঝতে পেরেছে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে হারানো সম্ভব নয়। তারা একাধিকবার বঙ্গবন্ধু কন্যাকে হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়েছে। তাই বিএনপি-জামাত যদি হাকিমপুর হিলিতে কোনভাবে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তবে তাদের শক্তভাবে প্রতিহত করা হবে।

তারা আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে কোন নির্দেশ আসা মাত্র সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান।


আরো পড়ুন