• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

লোহাগড়ায় বিএমএসএস’র উদ্যোগে আলোচনা ও সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত

/ ১৮৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৯ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার : নড়াইলের লোহাগড়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর উদ্যোগে চা চক্র, আলোচনা ও সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বিএমএসএস’র কেন্দ্রীয় শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি ওবায়দুর রহমানের আয়োজনে ও সভাপতিত্বে আজ ১৮ মে বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে ২ টা পর্যন্ত তিন ঘন্টাব্যাপী সাংবাদিকদের ঐক্যবদ্ধতায় এবং সংগঠনের নড়াইল জেলা কমিটি ও লোহাগড়া উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে স্বপ্নবীথি পিকনিক স্পটে উক্ত চা চক্র, আলোচনা ও মিলনমেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সংগঠনের ভাইস চেয়ারম্যান ও নড়াইল প্রেসক্লাবের সাবেক সভাপতি সাথী তালুকদার।

সম্মানিত অতিথি ছিলেন – সিনিয়র সাংবাদিক অশোক কুন্ডু, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ কিবরিয়া, সংগঠনের কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মিল্টন শেখ, সহ-সম্পাদক সুমি খানম, মাহমুদুল হাসান নিপুন, মিনারুজ্জামান মিরন, খুলনা বিভাগীয় নেতা এনামুল হক, নূর নবী সামদানী, মো: সোহেল প্রমুখ।

উপস্থিত ছিলেন – লোহাগড়া রিপোর্টার্স ক্লাবের প্রচার সম্পাদক সিনিয়র সাংবাদিক খন্দকার ছদরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ শামীম,
উপদেষ্টা জহিরুল হক মিলু, সাধারণ সম্পাদক নয়ন শেখ, আজিজুর বিশ্বাস, পিকুল আলম, সাব্বির জমাদ্দার, মাহফুজুর রহমান, বাদশা সাদ্দাম, মনির হোসেন, শেখ শাহ আলম সহ প্রমূখ সাংবাদিকবৃন্দ।

আলোচনা ও সাংবাদিকদের মিলনমেলায় এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।
আলোচনায় সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে সাংবাদিক নির্যাতন, মিথ্যা মামলার ঘটনা সহ সাংবাদিকদের স্বার্থে ঐক্যবদ্ধ হওয়ায় সংগঠনের প্রয়োজনীয়তা ও লক্ষ্য উদ্দেশ্য তুলে ধরেন।
সবশেষে একে-অপরের কাঁধে-কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে পথ চলার আশাবাদ ব্যক্ত করেন এবং এই ধারাবাহিকতায় কালিয়া, নড়াইল ও নড়াগাতিতে সাংবাদিকদের ঐক্যবদ্ধতায় এমন চা চক্র, মিলনমেলার আয়োজনের প্রয়োজনীয়তার কথাও বলা হয়।

এছাড়া শীঘ্রই বিএমএসএস’র লোহাগড়া, কালিয়া নড়াগাতি থানা কমিটি সহ নড়াইল জেলা কমিটি জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঘোষণার কথা জানানো হয়।


আরো পড়ুন