• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

হিলিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা!

/ ৮৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

হিলি প্রতিনিধি:-
দিনাজপুরের হাকিমপুর হিলিতে নিজ শয়ন ঘরের বাঁশের বর্গার সাথে পরিবারের সবার অজান্তে মাহমুদ হাসান (২৫) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (১৫ মে) বিকেলে হাকিমপুর হিলি পৌর সভার মধ্যে বাসুদেবপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। মাহমুদ হাসান ওই এলাকার মৃত দুলাল হোসেন এর ছেলে।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ দুপুরে খাওয়া শেষ করে স্বামী স্ত্রী দুই জন নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পরে। বিকেলে হঠাৎ করে তার স্ত্রী ঘরে থেকে কান্নাকাটি চিল্লাচিল্লি করে। স্ত্রী’র কান্নাকাটি চিল্লাচিল্লি শুনে পরিবারের সদস্য ও পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে দেখে মাহমুদ হাসান ঘরের ভিতরে বাঁশের বর্গার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহমুদকে মৃত ঘোষণা করেন । এঘটনায় অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.সুলতান মাহমুদ হাসান বলেন আজ সন্ধ্যা ৬:৪০ মিনিটে তাকে কিছু লোকজন হাসপাতালে নিয়ে আসে। এসময় তার ইসিজি করলে দেখা যায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

হাকিমপুর থানা অফিসার ইনচার্জ ওসি আবু সায়েম বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে হাসপাতালে গিয়ে মৃত দেহ দেখি। এরপর ঘটনা স্হলে গিয়ে তার স্ত্রীকে ঘটনার বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, আজ দুপুরে স্বামী স্ত্রী খাবার শেষে শয়ন ঘরে বিশ্রাম নেওয়ার জন্য শুয়ে পরে। হঠাৎ তার স্ত্রীর ঘুম চলে আসে ঘুম ভেঙে দেখি স্বামী ঘরের বর্গার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। এসময় কান্নাকাটি চিল্লাচিল্লি করে। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এটি হত্যা না আত্মহত্যা এই বিষয়টা নিশ্চিত করতে বলতে পারছি না। মাহমুদ এর মৃতদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কিন্তু প্রাথমিক তদন্তে তার গলায় ফাঁস দেওয়ার চিহৃ পাওয়া গেছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।


আরো পড়ুন