• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

মোটর পার্টস গোডাউনের লোহার দরজা কেটে চুরির ঘটনার মূল হোতা’সহ আটক ০৪

/ ১৪৭ বার পঠিত
আপডেট: শনিবার, ৬ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
সিএমপি বন্দর থানার অভিযানে মোটর পার্টস গোডাউনের লোহার দরজা কেটে গোডাউনে প্রবেশ করে মোটর পার্টস চুরির ঘটনার মূল হোতা ০৪ জন গ্রেফতার এবং চুরি হওয়া ১০,০০,০০০/- টাকার মোটর পার্টসের মালামাল উদ্ধার।

২-০৫-২০২৩ খ্রিঃ তারিখ রাত অনুমান ১১.০০ ঘটিকার পর থেকে ০৩-০৫-২০২৩ তারিখ সকাল ১০.০০ ঘটিকার মধ্যবর্তী সময়ে বন্দর থানাধীন বড়পুকুর পাড় এম এ আজিজ মসজিদ এর দক্ষিণ পাশে মুনির নগর চৌচালাস্থ সামছুদ্দিন ও আবু সুফিয়ান দ্বয়ের মালিকানাধীন এস এস অটোমোবাইলস নামীয় গোডাউনের অভ্যন্তর হতে গোডাউনের পিছনের দিকে লোহার দরজা কেটে অজ্ঞাতনামা চোর/চোরেরা ৩০,০০,০০০/-(ত্রিশ লক্ষ) টাকার মোটর পার্টস চুরি করে নিয়ে যায়।

উক্ত ঘটনায় সিএমপি বন্দর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়। মামলার প্রেক্ষিতে বন্দর থানার অফিসার ইনচার্জ জনাব সঞ্জয় কুমার সিনহার নেতৃত্বে, মামলার তদন্তকারী অফিসার এসআই/মোঃ ফয়সাল সরোয়ার সংগীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বন্দর ও ডবলমুরিং থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আবুল হোসেন, মোঃ ওমর ফারুক, মোঃ আনোয়ার হোসেন ও আব্দুর রহমানকে আটক করেন।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে নগরীর ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট নবাব কমিউনিটি সেন্টার গলিস্থ নুর মমতাজ টাওয়ার, নিচতলাস্থ সিলভার ট্রেড নামীয় দোকান থেকে চুরি হওয়া অনুমান ১০,০০,০০০/- টাকার মোটর পার্টস উদ্ধার করা হয়।


আরো পড়ুন