• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধারসহ ০২ মাদক ব্যবসায়ী আটক

/ ৫৪ বার পঠিত
আপডেট: সোমবার, ১ মে, ২০২৩

নিউজস্ব প্রতিবেদক :-
র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি কাভার্ডভ্যান যোগে মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রাম এর দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ৩০ এপ্রিল ২০২৩ ইং তারিখ সকাল ০৫-৪০ মিনিটে র‍্যাব-৭ চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।

এসময় একটি সন্দেহজনক কাভার্ডভ্যানকে থামানোর সংকেত দিলে কাভার্ডভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা উক্ত কাভার্ডভ্যানসহ আসামী ১। মোঃ ইলিয়াছ প্রকাশ সুজন (২৩), ২। মোঃ আতাউল ইসলাম প্রকাশ ইমন (১৮), উভয় পিতা- মোঃ জসিম উদ্দিন, উভয় সাং- উজিরপুর, উভয় থানা- পটিয়া, জেলা- চট্টগ্রাম’দ্বয়কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত কাভার্ডভ্যানের ড্রাইভিং সীটের পিছনে বিশ্রাম করার স্থান হতে ০২টি সাদা প্লাাস্টিকের ব্যাগের ভিতর মোট ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয় এবং উক্ত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোজসাজসে ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য (ফেন্সিডিল) স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন