• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

ডিবি পুলিশের অভিযানে শপিং ব্যাগে মিলল ইয়াবা ও গাঁজা আটক ৩

/ ৯৬ বার পঠিত
আপডেট: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
নড়াইল ডিবি পুলিশের অভিযানে শপিং ব্যাগে মিলল গাঁজা, ইয়াবা ও একটি ডিজিটাল পরিমাপক যন্ত্র। এ সময় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশের একটি চৌকশ টিম। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি জানান, ৮ এপ্রিল (শনিবার) রাতে নড়াইল সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের বাঁশভিটা গ্রামের প্রদীপ বিশ্বাসের মৎস্য ঘেরের পাড় থেকে তাদের আটক করা হয়। তারা অত্র এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে মাদক বিক্রয় ও সরবরাহ করে থাকে। গ্রেপ্তারকৃতরা হলেন- নড়াইল সদর উপজেলার মৃত সাঈদ শিকদারের ছেলে মোঃ হাদিউজ্জামান শিকদার হাদি (৪৩), মৃত তাইজেল মোল্যার ছেলে রুবেল মোল্যা(৩৫) ও রফিক বিশ্বাসের ছেলে ইসমাইল বিশ্বাস(৩৮)। সকলেই অত্র উপজেলার ভওয়াখালি গ্রামের বাসিন্দা।

ডিবি পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলামের তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) জয়দেব কুমার বসু সঙ্গীয় ফোর্সসহ তাদের গ্রেপ্তার করে।

এ সময় মাদক ব্যবসায়ী হাদির হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ২৭০ গ্রাম গাঁজা, ১০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি ডিজিটাল পরিমাপক যন্ত্র ও তার নিজ হাতে বের করে দেওয়া মাদক বিক্রয়লব্ধ ১,৮০০ টাকা এবং তার সহযোগী রুবেলের নিকট থেকে ১০ গ্রাম গাঁজা এবং ইসমাইলের নিকট থেকে ২০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে পুলিশ সুপার নির্দেশনায় জেলা পুলিশ নিরলসভাবে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।


আরো পড়ুন