• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছে শেখ হাসিনা: বাহাউদ্দিন নাসিম

/ ১০০ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

অনলাইন ডেস্ক:-
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন দেশরত্ন শেখ হাসিনা। এটা আমাদের কথা নয়, এটা আমেরিকার একটি সংবাদ সংস্থা ভবিষ্যৎবাণী করেছে।

আমেরিকার সিনেটে শেখ হাসিনাকে স্বীকৃতি দেয়ার জন্য বিল উত্থাপন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) মাদারীপুর পৌর আওয়ামী লীগ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান সস্ত্রাসীদের গডফাদার ও শীর্ষ দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত হয়েছেন, দেশের টাকা পাচার করে এখন লন্ডনে বসে আরামে বিলাসবহুল জীবন যাপন করছেন। বিএনপি চোর নয়, শীর্ষ চোর। দুর্নীতিবাজ নয়, কুখ্যাত দুর্নীতিবাজ।

তিনি বলেন, যেকোনো মূল্যেই হোক এই দেশের মাটিতে আর কোন সন্ত্রাসী কর্মকাণ্ড হতে দেয়া হবে না। এখানে কোন জঙ্গিবাদের ঠাই নেই। বাংলার মাটিতে দুর্নীতিবাজদের ঠাই নেই। আর কোনদিন সন্ত্রাসী তারেক রহমান, লুটেরা বিএনপি-জামায়াতের কাছে বাংলাদেশকে ছেড়ে দেয়া হবে না। বাংলাদেশের ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

তিনি আরও বলেন, যারা মানুষকে পুড়িয়ে মেরে স্বার্থ হাসিল করতে চায়, তার কখনই জনগণের সেবক হতে পারে না। বিএনপি-জামায়াত নির্বাচনে বিশ্বাস করে না, এটার একটাই কারণ, সেটা হলো-জনগণের প্রতি তাদের কোন আস্থাই নেই। জনগণ বিএনপিকে বিশ্বাস করে না।

প্রধান অতিথি তার বক্তব্যে তিনি আরও বলেন, ‘আমরা যখন খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়াই, তখন বিএনপি জামাত নামক দলটি দেশে অনাসৃষ্টি করে। তারা আন্দোলন সংগ্রামের নামে পবিত্র রমজান মাসে বাংলাদেশের ৫২ বছরের ইতিহাসকে স্নান করে দিয়ে আন্দোলন করে মানুষের কস্টকে আরও বৃদ্ধি করে দিচ্ছে।

তিনি বলেন, ‘আমরা যখন খাদ্য সামগ্রী বিতরণ করি, বিএনপি তখন পাঁচ তারকা হোটেলে বিদেশিদের নিয়ে ইফতার মাহফিল করে। ‘

পৌর আওয়ামী লীগের সভাপতি আকবর হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে এবং মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ। ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, পাবলিক প্রসিকিউটর এডভোকেট সিদ্দিকুর রহমান সিং, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান লতিফ সহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন