• শনিবার, ০৩ জুন ২০২৩, ০৫:২৪ অপরাহ্ন

“হাকিমপুর উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের ভিত্তি প্রস্তর উদ্বোধন”

/ ৫৫ বার পঠিত
আপডেট: রবিবার, ২ এপ্রিল, ২০২৩

হিলি, দিনাজপুর প্রতিনিধি:-
দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলা সদরে আওয়ামীলীগ এর দলীয় কার্যালয় বহুতল ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শুভ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।

রবিবার (০২ এপ্রিল) সকাল দশটায় হিলি স্থলবন্দরের চারমাথা মোড় থেকে দক্ষিণ দিকে হিলি পোর্ট সংলগ্ন মেইন সড়কের পূর্ব পার্শ্বে নান্দনিক ডিজাইনের হাকিমপুর হিলি উপজেলা আ’লীগের দলীয় ভবনটি সম্পূর্ণ দলীয় ক্রয় সুত্রে নিজস্ব নির্মাণ করা হচ্ছে।

জানা যায়, ভবনটি নির্মাণে প্রায় ১ কোটি ৬০ লক্ষ্য টাকা বরাদ্দ দিয়ে দলীয় তহবিল ও সংসদ সদস্য শিবলী সাদিক এমপির সার্বিক সহযোগিতায় দ্রুত গতিতে ভবনটি নির্মাণ করার জন্য উদ্বোধন করা হয়।

ভিত্তি প্রস্তর স্থাপন শেষে উপস্থিত দলীয় নেতাকর্মীর উদ্দেশ্য শিবলী সাদিক এমপি বলেন, হাকিমপুর হিলি উপজেলা আওয়ামীলীগের অফিস হবে নান্দনিক বহুতল ভবন। এখানে রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞান বিজ্ঞানের চর্চা হবে। জ্ঞান চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য ভবিষ্যৎ প্রজন্ম গড়ে ওঠবে এবং তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব গড়ে ওঠবে।
তিনি আরো বলেন, তৃণ মূলের খেটে খাওয়া সাধারণ মানুষ যাদের ভোট ও সমর্থনে আওয়ামী লীগ আজ এ পর্যন্ত এসেছে তাদেরকে মূল্যায়ন করা হবে। পরে তিনি হাকিমপুর হিলি উপজেলায় সরকারের চলমান খাদ্য বান্ধব কর্মসূচির ও এম এস এর চাল বিক্রি কার্যক্রম পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি হারুন উর রশিদ হারুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, পৌর আ’লীগের সা: সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ছদরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলমসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দীর্ঘ দিন পরে দলীয় নিজস্ব ভবনটি নির্মাণ করতে পেরে উপজেলা আ’লীগ, ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ আনন্দ উৎসব মূখর পরিবেশে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে দলীয় কার্যালয়ের এলাকাটি মূখরিত করে তুলে। পরে বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা দেশ জাতির কল্যানে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


আরো পড়ুন