• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

“দশ টাকায় ব্যাগভর্তি বাজার পেলো ৫শ পরিবার”

/ ৮১ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

জয়ন্ত দে গুইমারা খাগড়াছড়ি প্রতিনিধি:-
গুইমারায় দশ টাকায় ব্যাগভর্তি বাজার পেলো ৫শ পরিবার। বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন গুইমারা রিজিয়ন ও স্বেচ্ছাসেবী সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ আয়োজনে খাগড়াছড়ির গুইমারায় ৫০০ সুবিধাবঞ্চিত ও নিম্ন আয়ের মানুষের মাঝে মানবিক সহায়তা হিসেবে ১০টাকার সুপার শপের মাধ্যমে ব্যাগভর্তি খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় গুইমারা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত এ কার্যক্রমের উদ্বোধন করেন সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি। বিশেষ অতিথি ছিলেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড মেম্বার মো. নাফিজ চৌধুরী।

এসময় নির্ধারিত ১০টি স্লিপের মাধ্যমে ১টাকা কেজি চাউল, ৩টাকা কেজি তেল, ৬টাকা পিচ মুরগি, ৫টাকা কেজি মাছ, ৩টাকা কেজি চিনি, ২টাকা ডজন ডিম, ১টাকায় পেয়াজ ও ডাল, আটা, লবন, সুজি, ছোলা, সবজিসহ ১৮ রকমের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ক্রয় করে উপকারভোগীরা।উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা বলেন, পাহাড়ে স্থিতিশীলতা, শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন গুইমারা রিজিয়ন বিভিন্ন আভিযানিক কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পালন করে আসছে। এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এসময় রিজিয়নের অন্যান্য পদস্থ কর্মকর্তা ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।


আরো পড়ুন