• শনিবার, ০৩ জুন ২০২৩, ০৪:২৭ অপরাহ্ন

“বিদেশি পিস্তলসহ ০২ জনকে গ্রেফতার করেছে পুলিশ”

/ ৪৯ বার পঠিত
আপডেট: বুধবার, ২৯ মার্চ, ২০২৩

মেরি আক্তার মেরি, নিজস্ব প্রতিবেদক:-
ফুলবাড়ী থানা পুলিশ কর্তৃক ০১ টি বিদেশি পিস্তল উদ্ধারসহ ০২ জনকে গ্রেফতার করেছে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম। ফুলবাড়ী থানার সোনাইকাজি গ্রামের মোঃ আল আমিন মিয়া (২১) ও কবির মামুদ গ্রামের মোঃ সজিব মিয়া ০১ টি পিস্তল বিক্রয় করছে মর্মে সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানা পুলিশ তাৎক্ষণিক ভাবে অভিযান পরিচালনা করে ফুলবাড়ী থানাধীন ২নং শিমুলবাড়ী ইউনিয়নের সোনাইকাজী মৌজাস্থ ব্রীজ বাজারের ২০০ গজ পশ্চিমে শেখ হাসিনা ধরলা সেতু-২ এর পূর্ব মোকার ১০ গজ উত্তরে ব্রীজের ঢালের গোড়ায় বাঁশঝাড়ে অবৈধ পিস্তল ক্রয়-বিক্রয়ের সময় আল আমিন মিয়া ও সজিব মিয়া দ্বয়েকে গত ২৮ মার্চ ২০২৩ তারিখ ০১ টি বিদেশি পিস্তল উদ্ধারসহ গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, ফুলবাড়ী থানা পুলিশ ০১ টি বিদেশি পিস্তল উদ্ধারসহ ০২ জনকে গ্রেফতার করেছে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে এবং এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা সেই বিষয়ে তদন্ত চলমান রয়েছে, এর সাথে জরিতদের কাউকে ছাড় দেওয়া হবে না। কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

এভাবেই কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।


আরো পড়ুন