• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

৭ মামলার পলাতক আসামী মিলাদ ওরফে জলদস্যু মিলাদ গ্রেফতার !

/ ৮৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
র‍্যাব-৭, চট্টগ্রাম বিশেষ সংবাদের ভিত্তিতে গত ২৭ মার্চ ২০২৩ইং তারিখ আনুমানিক ১৫০০ ঘটিকায় চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানাধীন মাইজপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে নারী নির্যাতন, ধর্ষন, হত্যাচেষ্টা, চুরি, ডাকাতি এবং ছিনতাইসহ চট্টগ্রাম জেলার সন্দীপ থানায় দায়েরকৃত ০৭ মামলার আসামী এবং নারী নির্যাতন, ধর্ষন ও হত্যাচেষ্টার ওয়ারেন্টভুক্ত ও হত্যা মামলার চার্জশীটভুক্ত পলাতক আসামী মিলাদ ওরফে জলদস্যু মিলাদ (৩৬)কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, চট্টগ্রাম জেলার সন্দীপ উপজেলায় নারী নির্যাতন, ধর্ষন, ডাকাতি, চুরি, মাদকসহ বিভিন্ন অপকর্মের মূল হোতা ছিল এবং অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করত।

উল্লেখ্য, ধৃত আসামী মিলাদ ওরফে জলদস্যু মিলাদ আইন শৃংখলার বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে চট্টগ্রামসহ বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করে ছিল। সর্বশেষ সে চট্টগ্রাম মহানগরীর হালিশহর এলাকায় দোকানদারীর আড়ালে আত্মগোপন করে ছিল। সে তার সন্ত্রাসী কার্যক্রম দিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছিল এবং স্থানীয় লোকজন তার দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার ভয়ে সহজে মুখ খুলত না।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার সন্ধীপ থানায় নারী নির্যাতন, ধর্ষন, হত্যাচেষ্টা, চুরি, ডাকাতি এবং ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের ০৭টি মামলা পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।


আরো পড়ুন