• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

তানোরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে স্বাধীনতা দিবস উদযাপন

/ ৮৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

তানোর প্রতিনিধি:-
রাজশাহীর তানোরে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি-বেসরকারি ভাবে নানা কর্মসূচির মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। এবারের ২৬শে মার্চ পবিত্র রমজান মাসে হওয়ায় অনুষ্ঠানের কর্মসূচি গুলো শিথিলতা ভাবে করা হয়েছে।

গতকাল রবিবার ২৬ মার্চ সকাল ৮ টার দিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পমালা অর্পণ করেন। এছাড়া তানোর মহিলা কলেজের উদ্যোগে অধ্যক্ষ অনুকূল কুমার ঘোষের নেতৃত্বে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ও কলেজ চত্বরে অবস্থিত শহীদ মিনারে শ্রদ্ধঞ্জলি ও পুষ্পমালা অর্পণ করেছেন। অন্যদিকে পবিত্র মাহে রমজান মাসে স্বাধীনতা দিবস হওয়ায় দিনের কর্মসুচি হিসেবে সামাজিক ও রাজনৈতিক দলগুলোর র‍্যালি প্রদর্শণ এবং উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দৃষ্টিনন্দন কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্ঠিত করা হয়।

তানোর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গ্রহণ করা সকল কর্মসূচিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। এছাড়াও আরো উপস্থিত ছিলেন,তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও তারিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান,জনস্বাস্থ্য প্রকৌশলী রবিউল ইসলাম প্রমূখ। এসময় অনুষ্ঠান গুলোর সঞ্চালনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সানাউল্লাহ আহমেদ।


আরো পড়ুন