• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

বিপুল পরিমাণ ইয়াবা ও কেজি গাঁজাসহ পৃথক দুইটি অভিযানে ৩ মাদক কারবারি গ্রেফতার

/ ৮৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

মেরি আক্তার মেরি, নিজস্ব প্রতিবেদক:-
উলিপুর থানার নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্র কর্তৃক অদ্য ২৭ মার্চ ২০২৩ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে সাহেবের আলগা ইউপির মেকুর আলগা গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ ইয়াছিন আলি ওরফে তোতা মিয়া (২৪) এর বসতবাড়ি থেকে ৩০০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি চৌকস টিম।

অন্যদিকে ফুলবাড়ী থানা পুলিশ কর্তৃক অদ্য ২৭ মার্চ ২০২৩ তারিখ রাত আনুমানিক ০৩.৪০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানাধীন যতীন্দ্রনারায়ন গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ মজিবর রহমান এর বসত বাড়ীর ঘরের ভিতর একটি পুরাতন ব্যবহৃত ১২৫ সিসি ডিসকভার মোটরসাইকেল এর সিটিের নিচে ব্যাটারি রাখার স্থানে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ০৬ কেজি মাদকদ্রব্য গাঁজা সহ মোঃ আব্দুল মজিদ (৪৫) ও মোঃ নুর নবী (২৩) দ্বয়কে হাতেনাতে গ্রেফতার করে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে উলিপুর ও ফুলবাড়ী থানায় পৃথক দুইটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

এভাবেই কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।


আরো পড়ুন