• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

সারিয়াকান্দিতে প্রবীণ পত্রিকা বিক্রেতাকে সাইকেল উপহার দিলেন ওসি

/ ১০০ বার পঠিত
আপডেট: সোমবার, ২০ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
বগুড়ার সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তীর একান্ত প্রচেষ্টায় ও সংবাদ কর্মীদের সম্মিলিত উদ্যোগে রবিবার দুপুরে থানা চত্বরে উপজেলার প্রবীণ পত্রিকা বিক্রেতা ফিরোজ আহম্মেদ কে একটি নতুন বাই সাইকেল উপহার দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) আশরাফুল আলম, উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শিবলী সরকার, সাংবাদিক জাহাঙ্গীর আলম, শাহাদতজ্জামান, ফরহাদ হোসেন, আর এ রাশেদ ও পাভেল মিয়া প্রমুখ।


এসময় থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, আজকের এই অসহায় প্রবীণ পত্রিকা বিক্রেতা ফিরোজ আহম্মেদকে একটি নতুন বাই সাইকেল উপহার দেওয়া আমার একার কৃতিত্ব নয়। স্থানীয় সংবাদকর্মীদের সহযোগিতায় আমি এ মহৎ কাজটি করতে পেরেছি। সমাজের সকল অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।


উল্লেখ্য, পত্রিকা বিক্রেতা বগুড়া সদরের গোকুল ইউনিয়নের ফিরোজ আলম ১৯৮৬ সাল থেকে বগুড়া সারিয়াকান্দিতে পত্রিকা বিক্রয় করেন । প্রতিদিন সকালে গোকুল হতে বগুড়া সাতমাথা থেকে পত্রিকা সংগ্রহ করে ২২ কিঃমিঃ দূরে সারিয়াকান্দি উপজেলা সদরের বিভিন্ন এলাকায় পায়ে হেঁটে পত্রিকা বিলি করতেন।


আরো পড়ুন