• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

নড়াইলে ৯ বছর পালিয়ে থেকেও ৩ বছরের সাজা এড়াতে পারলেননা হানিফ

/ ৭৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে ৯ বছর পালিয়ে থেকেও ৩ বছরের সাজা এড়াতে পারলেননা হানিফ। নড়াইলের লোহাগড়ায় মাদক মামলায় তিন বছরের কারাদন্ড প্রাপ্ত আসামি মো. হানিফ খানঁকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি জানান, বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে উপজেলার গোপীনাথপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন ।

সাজাপ্রাপ্ত আসামি মোঃ হানিফ খাঁন লোহাগড়া উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত-তোরাফ খাঁনের ছেলে। তিনি মাদক মামলায় দন্ডপ্রাপ্ত হয়ে দীর্ঘ ৯ বছর পলাতক ছিলেন। এছাড়াও সে নড়াইল সদর ও লোহাগড়া থানার একাধিক মাদক মামলার এজাহারভুক্ত আসামি বলে জানিয়েছেন ওসি।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন বলেন, গোপন সংবাদেও ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে বিশেষ অভিযান পরিচালনা করে গোপিনাথপুর তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এদিন দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান থানা পুলিশের এই কর্মকর্তা। পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন বলেন,মাদকের বিষয়ে পুলিশ জিরো টলারেন্স ভুমিকা পালন করবে। অন্যায় করে কেউ পালিয়ে থাকতে পারবেনা।


আরো পড়ুন