• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

চোরাচালান ও প্রতারক চক্রের ০২ জন সক্রিয় সদস্য বিপুল পরিমাণ চোরাইসহ আটক

/ ১০৬ বার পঠিত
আপডেট: বুধবার, ১৫ মার্চ, ২০২৩

প্রেস রিলিজ:-
চট্টগ্রাম র‍্যাব-০৭ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় চোরাচালান ও প্রতারক চক্রের সদস্য বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত অপেক্ষাকৃত কম মূল্যে সরবরাহ কৃত চাল, ডাল ,গম এবং অন্যান্য ভোগ্যপণ্য মজুদ করত: সেগুলো নিজ মালিকানাধীন পিকআপ ভ্যানে করে খুচরা ব্যবসায়ী ও পাইকারি বাজারে নুরজাহানসহ অন্যান্য কোম্পানির লেবেল ও লোগো ব্যবহার করে তা বাজারজাত করছে। যা ভোক্তাদের সাথে সম্পূর্ণ ভাবে অপরাধ জনক বিশ্বাস ভঙ্গের সামিল।

উক্ত তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম র‍্যাব-০৭ একটি আভিযানিক দল গত ১৪ মার্চ ২০২৩ইং তারিখ ১৯০০ ঘটিকায় চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন এলাকায় একটি খাদ্য গোডাউন এবং একটি পিকআপে রক্ষিত বিপুল পরিমান চোরাই পন্য জব্দসহ আসামী ১/ পারভেজ আলম (২৫), পিতা-মোঃ নুরুজ্জামান, সাং-খালপাড়, থানা-বন্দর, জেলা চট্টগ্রাম এবং ২/ মোঃ নুরনবী(১৯), পিতা-মোঃ আব্দুর রশিদ, সাং-বাড়াইল, থানা-বুড়িচং, জেলা কুমিল্লাদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স¦ীকার করে যে তারা দীর্ঘদিন যাবৎ সরকারি খাদ্য গুদামের চাউল অবৈধভাবে সংগ্রহ করে সরকারি খাদ্য গুদামের বস্তা পরিবর্তন করে নুরজাহানসহ অন্যান্য কোম্পানির লেবেল ও লোগো ব্যবহার করে পাইকারী ও খুচরা বাজারে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং জব্দকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যব¯’া গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন