• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

নড়াগাতীতে সাংবাদিক তরিকুল ইসলামকে হত্যার চেষ্টা : বিএমএসএস’র নিন্দা

/ ১১৬ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার :-
নড়াইলের নড়াগাতীতে সাংবাদিক তরিকুল ইসলামকে হত্যার চেষ্টা। জেলার নড়াগাতী থানার বাঐসোনা ইউনিয়নে পশ্চিম ডুমরিয়া গ্রামের বাবর শেখের বাড়িতে এ ঘটনা টি ঘটেছে। স্থানীয় ও ভুক্তভোগী জাতীয় দৈনিক মাতৃভূমি খবর পত্রিকার বিভাগীয় ক্রাইম রিপোর্টার মোঃ তরিকুল ইসলাম বলেন, গতকাল ৮ই মার্চ রাত আনুমানিক নয় ঘটিকায় আমাকে পশ্চিম ডুমরিয়া গ্রামের সমির নামের একটা লোক মোবাইল – দিয়ে ফোন করে বলে, নড়াগাতী থানার বাঐসোনা ইউনিয়নের পশ্চিম ডুমরিয়া গ্রামের বাবর শেখের বাড়িতে যোগানিয়া গ্রামের ছবুর তালুকদারের ছেলে জসিম কে অপকর্মের দায়ে আটকিয়ে মারতেছে। আমি সাথে সাথে নড়াগাতী থানার ঐ বিট অফিসার এএসআই জাহাঙ্গীর কে খবরটা দিয়ে ১৫ মিনিট পরে ঘটনাস্থলে যাই।


বাবর শেখের বাড়ির গেঠে দড়িয়ে দেখি অনেক লোক তার বাড়িতে বাসা এমতবস্থায় ভিতর থেকে ঐ গ্রামের বাবর শেখ (৫৫), জাফর শেখ (৪৫) পিতা মৃত মঘফুল শেখ, আহম্মাদ বিশ্বাস (৩৫), সামিম বিশ্বাস (৩৮) সুমন বিশ্বাস (৪০), ইমন বিশ্বাস (২২) উভয় পিতা মৃত মজনু বিশ্বাস, আকাশ শেখ (২১) পিতা জাফর শেখ, খায়রুল শেখ (৩৫) জাজিম শেখ (২৭) পিতা হোছিয়ার শেখ, রিয়াজুল সরদার (৩৫) পিতা মৃত হানেফ সরদার, হোসাইন কাজী (৩৫) হাচান কাজী (৩৫), পিতা ওবায়দুল কাজী, আসাদ শেখ (২১) পিতা তয়েব শেখ, মেহেদী শেখ (২১) পিতা হোসেন শেখ, হাফিজুর শেখ (৪০) পিতা খোকা শেখ,বাসার শেখ (২১) পিতা শাহাজান শেখসহ ১৫/২০ জন সর্বসাং পশ্চিম ডুমুরিয়া। এসেই বলে সাংবাদিকের গুস্টি চুদি বলেই হত্যার উদ্দেশ্যে লোহার রড, বাঁশের লাঠি, হাতুড়ি কচার গাছের ডাল দিয়ে এলোপাতাড়ি মারপিট ও কিলগুশি শুরু করে।

এ সময় আমার কাছে তাকা ৪৫ হাজার টাকা দামের একটি ক্যামেরা ছিনিয়ে নেয় ও পকেটে থাকা ১৭,০০০ হাজার টাকা নিয়ে নেয় ঐ সন্ত্রাসী বাহিনীর লোকেরা। এর ১৫ মিনিট পরে ঘটনা ইস্থলের পাশে ছগিরের বাড়ি থেকে আমাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নড়াগাতী থানা পুলিশ।


উক্ত হীন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: সুমন সরদার সহ সকল কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ। এছাড়া এব্যাপারে অপরাধীদের কঠোর শাস্তির দাবী জানানো হয়।


আরো পড়ুন