• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

গোপনে পোশাক বদলানোর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের পর ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেফতার করেছেন র‍্যাব-৫

/ ৬৮৫ বার পঠিত
আপডেট: বুধবার, ৮ মার্চ, ২০২৩

প্রেস রিলিজ :-
বুধবার (৮ মার্চ ) সকাল ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫। এর আগে মঙ্গলবার (৭ মার্চ ) রাত ১টায় পৌর শহরের বিশ্বাসপাড়া এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন, নওগাঁ জেলার মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আকবর আলীর ছেলে মামুন হোসেন (৩৬)।

র‌্যাব জানান, মামুন গোপনে ভুক্তভোগী নারীর পোশাক বদলানোর ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে প্রায় ছয় মাস ধর্ষণ করে। ভুক্তভোগী নারী শারীরিক সম্পর্কে রাজি না হলে ভিডিও অনলাইনে ছেড়ে দেওয়ার হুমকি দেয় মামুন। মঙ্গলবার (৭ মার্চ) রাত পৌনে ৯টার দিকে ভুক্তভোগীকে ব্ল্যাকমেইল করে ডেকে জয়পুরহাট জেলার বিশ্বাস পাড়া এলাকায় একটি ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করে। এ ঘটনার পর ভুক্তভোগী মঙ্গলবার রাত ১১টায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে ফোন করে বিষয়টি জানান। এ সময় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে ভুক্তভোগীকে উদ্ধার করে। এরপর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার মেজর মো, মোস্তফা জামান জানান, মঙ্গলবার রাতে অভিযুক্ত মামুনকে গ্রেপ্তার ও ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আসামির বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মামলা করা হয়েছে।


আরো পড়ুন