• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

“উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। চেয়ারম্যান আঃ রাজ্জাক মাষ্টার”

/ ১১৫ বার পঠিত
আপডেট: বুধবার, ৮ মার্চ, ২০২৩

মামুন মিঞা, ফরিদপুর জেলা প্রতিনিধি:-
ফরিদপুর জেলার সদর উপজেলার ১১টি ইউনিয়নে আগামী ১৬ই মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে ১০ নং কৈজুড়ী ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান,বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফকির মোহাম্মদ সিদ্দিকুর রহমানের নৌকা প্রতীকের চলছে ব্যপক প্রচার প্রচারণা।

তারই ধারাবাহিকতায় ১০ নং কৈজুরী ইউনিয়নের পশ্চিম বিলনালিয়া মাদ্রাসায় সোমবার রাত ৮.ঘটিকায় অনুষ্ঠিত হয় নির্বাচনী পথসভা। উক্ত পথসভায় উপস্থিত ছিলেন, ফরিদপুর কোতোয়ালি উপজেলার আওয়ামী লীগ সভাপতি ও কোতোয়ালি উপজেলার চেয়ারম্যান জনাব আঃ রাজ্জাক মাষ্টার।

উপস্থিত ছিলেন কোতোয়ালি উপজেলা শ্রমিকলীগের সম্মানিত আহবায়ক জনাব সেলিম হোসেন।
আরও উপস্থিত ছিলেন, আঃকাদের মাষ্টার, আঃ হক,আঃ ওহাব ফকির সহ ইউনিয়ন আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতা-কর্মী।

এসময় সেলিম, আওয়ামী লীগের নানান উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি বলেন আওয়ামী লীগের আমলেই ৫০০মডেল মসজিদ, পদ্মাসেতু,কর্ণফুলী টার্নেল,পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র,পাতাল ট্রেন, ফ্লাইওভার নির্মাণ আওয়ামী লীগের আমলেই তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, ফকির মোহাম্মদ সিদ্দিকুর রহমানের নৌকা জননেত্রী শেখ হাসিনার নৌকা, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব শামিম হকের নৌকা,সাধারন সম্পাদক জনাব ইশতিয়াক আরিফের নৌকা।তাই সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে আগামী ১৬মার্চ নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।


আরো পড়ুন