• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

ঝিনাইদহে ডাকাতির মামলার হাজিরা দিতে এসে ডাকাতি

/ ১১৯ বার পঠিত
আপডেট: সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

ঝিনাইদহে ডাকাতি মামলায় হাজিরা দিতে এসে আবারও ডাকাতি করেছে দুর্বৃত্তরা। পুলিশী জিজ্ঞাসাবাদে এমন চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে ডাকাত সদস্যদের কাছ থেকে।

গ্রেপ্তারকৃতরা ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়ামারা গ্রামে পরপর দুইটি বাড়িতে ও শহরের পবহাটির একটি বাড়িতে ডাকাতির ঘটনার সাথেও জড়িত মর্মে পুলিশের স্বীকার করেছে।

ঝিনাইদহ জেলা গোয়েন্দা পুলিশ শনিবার দিনগত রাতে মাগুরার মোহাম্মদপুর উপজেলার রাজাপুর গ্রাম থেকে ৩জন ও ঝিনাইদহ শহরের পারহাউস পাড়া থেকে বাকি তিন জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো-ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ধুলোজোড়া গ্রামের রঙ্গু শেখের ছেলে শফিকুল ইসলাম, কান্দাকুল গ্রামের রমজান শেখের ছেলে সুমন শেখ, মালিখালী গ্রামের রঙ্গু মোল্লার ছেলে মতজেল মোল্লা, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রায়গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে আব্দুল জলিল, সদর উপজেলার বিজয়পুর গ্রামের আব্দুর রহিমের স্ত্রী আখিরন নেছা শিউলী ও মহেশপুর উপজেলার ভৈরবা গ্রামের আলমগীর হোসেনের মেয়ে মেরিনা খাতুন বৃষ্টি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি মো. শাহীন উদ্দিন জানান, পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম, পিপিএম (বার), স্যারের নির্দেশে জেলা গোয়েন্দা শাখা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডাকাতির সাথে জড়িতদের শনাক্ত করতে সক্ষম হন।

এরপর রাতে অভিযান চালিয়ে দুই মহিলাসহ ৬ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা শহরের পবহাটির এক পেশকার ও ঘোড়ামারা গ্রামের দুই বাড়িতে ডাকাতি করে বলে স্বীকার করেছে। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্র, যন্ত্রপাতি ও লুন্ঠিত স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে শফিকুল নামে এক ডাকাত সদস্য স্বীকার করেছে তারা সম্প্রতি ডাকাতি মামলার হাজিরা দিতে আসে ঝিনাইদহে। ফিরে যাওয়ার সময় তারা সঙ্ঘবদ্ধ ভাবে ফের ডাকাতি করে।


আরো পড়ুন