• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

মাদরাসায় পাওয়া গেল শিশুর ঝুলন্ত মরদেহ

/ ১৮৯ বার পঠিত
আপডেট: রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার নাগবাড়ী ইউনিয়নের গান্ধিনা জান্নাতুল ফেরদৌস মাদরাসা থেকে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৯ ফেব্রুয়ারি) কালিহাতী থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ওই মাদরাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি হলেন, উপজেলার কোকডহরা ইউনিয়নের টেঙ্গুরিয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে রাকিবুল (১১)। তিনি মাদরাসার নূরানি বিভাগের শিক্ষার্থী ছিলেন।

নিহতের মা রিমি জানান, আমার ছেলে রাকিবুলকে প্রায় ২২ দিন আগে গান্ধিনা জান্নাতুল ফেরদৌস মাদরাসায় ভর্তি করা হয়। ভর্তির পর কয়েকবার বাড়িতে রাকিবুল একা চলে আসে। এ সময় বাড়িতে আসার কারণ জানতে চাইলে রাকিবুল বলতো মাদরাসার হুজুর তাকে মারধর করে। তাই পালিয়ে বাড়িতে আসতো। এরপরও ছেলেকে ধর্মীয় শিক্ষার জন্য মাদরাসায় দিয়ে আসতাম। কিন্তু শনিবার সকালে রাকিবুলকে ফের মাদরাসায় দিয়ে আসি।

তিনি আরও জানান, শনিবার বিকেলে মাদরাসার হুজুর তার বাবাকে ফোন দিয়ে দ্রুত মাদরাসায় যেতে বলেন। এ সময় সেখানে যাওয়ার পর হুজুর বিভিন্ন ধরনের কথা বলতে থাকেন। এক পর্যায়ে রাকিবুল ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে আমাদের জানান।

উপপরিদর্শক (এসআই) আল আমিন জানান, শনিবার রাতে খবর পেয়ে মাদরাসা থেকে রাকিবুলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মরদেহ পাঠানো হয়েছে।


আরো পড়ুন