• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

বিপুল পরিমাণ হেরোইন ও ফেনসিডিলসহ আটক – ০৬

/ ১১৯ বার পঠিত
আপডেট: সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১২ ফেব্রæয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন বড়মনহরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৮,৪১,১০০/- (আঠারো লক্ষ একচল্লিশ হাজার একশত) টাকা মূল্যের ৩৪৪ (তিনশত চুয়াল্লিশ) গ্রাম হেরোইনসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ স্বপন মিয়া (২৭), ২। মোঃ রাজু আহম্মেদ (৩৫), ৩। মোঃ আলিফ হোসেন (৩২) ও ৪। মোঃ মোশারফ (৩৭) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৩২,৩৮০/- (বত্রিশ হাজার তিনশত আশি) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৭২ বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রানা (৩৬) ও ২। মোঃ সোহেল (৩৭) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ১৮,৭০০/- (আঠার হাজার সাতশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে হেরোইন ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন