• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

পাকিস্তানে না এলে জাহান্নামে যাও’, ভারতকে মিয়াঁদাদ

/ ১৯৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩

চলতি বছরের এশিয়া কাপ নিয়ে ভারত-পাকিস্তানের মাঝে বিতর্কের অবসানই যেন হচ্ছে না। বরং সময়ের সঙ্গে এই বিতর্ক বাড়ছে আরও। সেই বিতর্কে আরও উত্তাপ ছড়িয়ে দিয়েছেন পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি জাভেদ মিয়াঁদাদ। এবার ভারতকে জাহান্নামে যেতে বলেছেন এই ক্রিকেট কিংবদন্তি।

আইসিসির এফটিপি অনুযায়ী চলতি বছরের এশিয়া কাপ পাকিস্তানে হওয়ার কথা। কিন্তু পাকিস্তানে খেলতে যেতে নয় ভারত। ভারতীয় ক্রিকেট বোর্ডের সাধারণ সম্পাদক এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি জয় শাহ তো বলেই দিয়েছেন, ‘পাকিস্তানে এশিয়া কাপ হলে খেলতে যাবে না ভারত।’

তবে ভারতের এমন চাওয়ার সঙ্গে কোনোভাবেই একমত হতে চাইছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সদ্য বাহরাইনে অনুষ্ঠিত এসিসির সভায়ও পিসিবি সভাপতি নাজম শেঠি এশিয়া কাপ পাকিস্তানে আয়োজন করার প্রস্তাব তুলেছিলেন। কিন্তু বাহরাইনেও এই সিদ্ধান্ত মীমাংসিত হয়নি। বরং সেই এসিসির বৈঠক শেষে জানানো হয়েছে মার্চে সিদ্ধান্ত আসতে পারে।

এমন অবস্থায় এশিয়া কাপ খেলতে ভারতের পাকিস্তানে না আসা নিয়ে বেশ ক্ষোভ ঝেড়েছেন জাভেদ মিয়াঁদাদ।

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স এবং পেশোয়ার জালমির মধ্যকার পিএসএলের প্রদর্শনীমূলক ম্যাচ চলাকালীন বড় মিয়া খ্যাত এই পাকিস্তানি ক্রিকেট কিংবদন্তি বলেন, ভারত জাহান্নামে যেতে পারে, যদি তারা ক্রিকেট খেলতে পাকিস্তানে আসতে না চায়। পাকিস্তানের টিকে থাকতে ভারতের প্রয়োজন নেই।

পাকিস্তানের বিপক্ষে খেলতে কেন ভয় পাচ্ছে ভারত? তারা জানে, যদি পাকিস্তানের কাছে হারে তাহলে জনগণ তাদের ছাড়বে না। নরেন্দ্র মোদি উধাও হয়ে যাবে, তাদের জনতা তাকেও ছাড়বে না।


আরো পড়ুন