• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

ভয়ে তাদের স্বাভাবিক ভাবতে পারছিলাম না : ডলি জহুর

/ ১৪৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩

সাইকোলজিক্যাল থ্রিলার গল্পের ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’। গত সোমবার (৩০ জানুয়ারি) ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে সিরিজটি প্রকাশ্যে আসতেই, সেটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন দর্শক।

ভিকি জাহেদের পরিচালনায় ‘দ্য সাইলেন্স’-এ মেহজাবীনের সঙ্গী হয়েছেন শ্যামল মাওলা। এ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন আজিজুল হাকিম, বিজরী বরকতউল্লাহ ও আব্দুন নূর সজল। ওয়েব সিরিজটিতে তাদের অভিনয় দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন গুণী অভিনেত্রী ডলি জহুর।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ওটিটি প্ল্যাটফর্মের কাজগুলোর নেশায় পড়েছি বলেই যেকোনো কাজ রিলিজ হওয়ার পরপরই দেখতে বসে যাই। ভিকি জাহেদের ‘দ্য সাইলেন্স’ দেখতে বসে আর উঠতে পারিনি। সাইলেন্স হয়ে ওদের পাঁচজনের চরিত্রের সাথে ৬ পর্ব পর্যন্ত থাকতে হয়েছে। কি যে করালো ভিকি তাদের (অভিনয়শিল্পী) দিয়ে! শেষে আমি ভয়ে তাদের স্বাভাবিক ভাবতে পারছিলাম না। পাঁচজন এত ভালো কাজ করেছে, এত সুন্দর বক্তব্য, এত সুন্দর নির্দেশনা, না দেখলে বুঝতে পারতাম না।

ছোট পর্দার প্রিয় মুখ সজলের অভিনয় প্রসঙ্গে এই কিংবদন্তির ভাষ্য, সজল এত ভয়ানক কাজ করতে পারে! চরিত্রের সঙ্গে মিশে গিয়ে জীবন্ত এক শয়তানের রূপ ধারণ করেছে সে, এটা সত্যি ভয়ের। খুবই ভালো করেছে সবাই, কষ্টও করেছে। সবাইকে আন্তরিক অভিনন্দন।

ডলি জহুরের সেই স্ট্যাটাসটি নিজের সোশ্যাল হেন্ডেলে শেয়ার করেছেন নির্মাতা ভিকি জাহেদ। তিনি লিখেছেন, এটি আমার জন্য অনেক বড় পাওয়া। একজন কিংবদন্তি আমাদের কাজের প্রশংসা করেছেন। ধন্যবাদ ডলি ম্যাম।


আরো পড়ুন