• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

আমাদের প্রোগ্রাম দেখলেই আ.লীগ ভীতিতে পড়ে : ড. মোশাররফ

/ ১৭৬ বার পঠিত
আপডেট: বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩

বিএনপির প্রতিটি গণসমাবেশে বাধা দেওয়া হয়েছে, তারপরেও সফল করা হয়েছে। যখন রাজনৈতিক কর্মসূচি দেয় তখন গায়ের জোরের সরকার, ভোট চোর সরকার আবিষ্কার করে আমরা বিশৃঙ্খলা করব। আমাদের কোনো প্রোগ্রাম দেখলেই আওয়ামী লীগ ভীত হয়ে পড়ে। এই সরকারকে আর কেউ ভোট দিতে চায় না, এই জন্য তারা এত ভয় পায় বলে মন্তব্য করেছেন ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, ১৯ দিন আগে সরকার সরাসরি বিদ্যুৎতের দাম বাড়িয়েছে, আবার আজ দাম বাড়িয়েছে। তাদের হাতে টাকা নাই, তাই সাধারণ মানুষের থেকে টাকা লুট করে নিতে দাম বৃদ্ধি করেছে তারা। নতুন করে বিদ্যুৎতের দাম বৃদ্ধির কারণে প্রত্যেক জনগণের মাথায় অর্থনৈতিক চাপ পড়েছে। যারা অর্থনীতিকে লুট করেছে তারা কোনোদিন মেরামত করতে পারবে না।

সরকারের পতনের আগাম শোভাযাত্রা শুরু করেছে বিএনপি মন্তব্য করে ড. মোশাররফ বলেন, আওয়ামী লীগের সময় শেষ, আপনাদের বিদায়ের শোভাযাত্রাই হচ্ছে আমাদের শান্তি প্রিয় পদযাত্রা।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) গাবতলিতে বিএনপির পদযাত্রা কর্মসূচির শুরুতে এসব কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আয়োজিত এ পদযাত্রা থেকে গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং ১০ দফা দাবি করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হকসহ স্থানীয় নেতাকর্মীরা।

বিকেল ৩টার দিকে গাবতলী থেকে শুরু হয়ে বিএনপির এ পদযাত্রা মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোলচত্বর গিয়ে শেষ হয়।


আরো পড়ুন