• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

মুগদা ও কামরাঙ্গীরচর থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

/ ১৬৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ৩১ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার মুগদা থানাধীন মানিকনগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২৭,৩১,৮০০/- (সাতাশ লক্ষ একত্রিশ হাজার আটশত) টাকা মূল্যের ৯,১০৬ (নয় হাজার একশত ছয়) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ তাজেল (৪৬) ও ২। মোঃ মুরাদ (৪৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৯৯,০০০/- (নিরানব্বই হাজার) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল ৩০ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন মাদবর বাজার ট্রলার ঘাট এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০৪ (চার) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ সবুজ (২১) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন