• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

প্রচারে চমক দেখাচ্ছেন হিরো আলম

/ ১৭৮ বার পঠিত
আপডেট: শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

জাতীয় সংসদ থেকে বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করায় বগুড়ার দুটি আসন এখন শূন্য। এই দুই আসনে উপনির্বাচন আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

উভয় আসনে প্রার্থী হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়ে আলোচনায় আসা আশরাফুল আলম ওরফে হিরো আলম। এ ছাড়া আরও ১৯ জন প্রার্থী এ দুটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্যান্য প্রার্থীদের পাশাপাশি দিন-রাত বিরামহীন প্রচার চালিয়ে যাচ্ছেন হিরো আলম। এখন তিনি এ নির্বাচনে আলোচনার কেন্দ্রবিন্দু।

হিরো আলম বগুড়া-৪ ও ৬ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচার চালাচ্ছেন দিন রাত। তিনি এবং অন্যান্য প্রার্থীরা উন্নয়নের নানা রকম প্রতিশ্রুতি দিচ্ছেন।

হিরো আলম বলেন, সবাই আমাকে সাপোর্ট করতেছেন। সহযোগিতা করতেছেন। ভোটারদের কাছে যখন যাই তখন আমার দুঃখ কষ্ট দূর হয়ে যায়। তাদের ভালোবাসা ও সাহস আমাকে উৎসাহিত করতেছে। জয় নিয়ে আমি নিশ্চিত।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমি অবশ্যই বিজয় অর্জন করব। বিজয় অর্জন করলে ইতিহাস অর্জন করব। আগের এমপিরা পাঁচ বছরে যা না করেছেন আমি দশ মাসে তা করে দেখাব।

বগুড়া ৬ আসনের এমপি প্রার্থী রাগেবুল আহসান রিপু বলেন, জাতি যদি ৯ মাসে একটা দেশ স্বাধীন করতে পারে তাহলে আমরা দশ মাসে গুটি কয়েকটি সমস্যা অবশ্যই সমাধান করতে পারব।

একই আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী নুরুল ইসলাম ওমর বলেন, যদি ফেয়ার নির্বাচন হয়, মানুষ ভোট দেওয়ার সুযোগ পায় তাহলে আমি অনেক ভোটে জয়লাভ করব।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ বলেন, সবার সহযোগিতা লাগবে। আমি একা ভালো হয়ে লাভ নেই। সবাই সহযোগিতা করলে আমরা ভালো কিছু করতে পারব।

তবে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে চান এলাকার মানুষ। ভোটাররা মনে করছেন এখন যিনি নির্বাচিত হবেন তিনি চাইলে এই সময়ের মধ্যেই অনেক ভালো কিছু করতে পারবেন। তাদের প্রত্যাশা নির্বাচিত হয়ে প্রার্থীরা এলাকার উন্নয়ন করবেন।

নির্বাচনের পরিবেশ শান্তিপূর্ণ রাখতে সব ধরনের পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তারা।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান বলেন, ১ ফেব্রুয়ারি নির্বাচনটি সুন্দর এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। এ জন্য যা যা করা প্রয়োজন আমাদের পক্ষ থেকে সব কিছুই করা হবে।

এবার বগুড়া-৪ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ২৮ হাজার ৪৬৯ জন এবং ৬ আসনে ভোটার ৪ লাখ ১০ হাজার ৭৪৩ জন।


আরো পড়ুন