• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

ধর্ষণ মামলা থেকে বাঁচতে মেসির আইনজীবীর দ্বারস্থ আলভেস

/ ২৯৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় থাকাকালে ২০১৬ সালে লিওনেল মেসির বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ উঠেছিল। যার কারণে আর্জেন্টাইন খুদে জাদুকরকে ২১ মাসের স্থগিত কারবাসের শাস্তি দিয়েছিল আদালত। সে সময় মেসির হয়ে আদালতে মামলা লড়েছিলেন স্পেনের খ্যাতিমান আইনজীবী ক্রিস্তোবাল মার্তেল। এবার ধর্ষণ মামলায় কারাগারে আটক ব্রাজিলের তারকা দানি আলভেস সেই আইনজীবীর দ্বারস্থ হয়েছেন।

স্প্যানিশ ক্রীড়া সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, কারাগারের বন্দিজীবন থেকে রেহাই পাওয়ার লক্ষ্যে এবার মেসির আইনজীবী ক্রিস্তোবাল মার্তেলকে নিয়োগ দিয়েছেন ৩৯ বছর বয়সী আলভেস।

গত ২০ জানুয়ারি কাতালোনিয়ার একটি থানায় শুনানি দিতে গিয়ে গ্রেপ্তার হন আলভেস। সেদিনই তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আলভেসের বিরুদ্ধে অভিযোগ, গত বছরের ৩০ ডিসেম্বর স্পেনের একটি নাইটক্লাবে এক নারীকে ধর্ষণ করেন সাবেক বার্সা তারকা আলভেস। যদিও প্রথম থেকেই সে অভিযোগ অস্বীকার করে আসছেন ক্লাব ফুটবলের এই কিংবদন্তি।

এক সময় বার্সেলোনার হয়ে একসাথে মাঠে নামতেন মেসি এবং আলভেস। সময়ের পরিক্রমায় এখন দুইজনই দুইপ্রান্তে বাস করেন। কিন্তু যৌন হয়রানির মামলায় পড়ে গ্রেপ্তার হন আলভেস। এখন মুক্তির জন্য বন্ধু মেসির আইনজীবীর ওপর ভরসা রাখছেন তিনি। খ্যাতিমান এই আইনজীবী সেলেসাও তারকাকে মুক্ত করতে পারেন কিনা, সেটাই এখন দেখার বিষয়।


আরো পড়ুন