• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

/ ১৮৭ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৬ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ ও ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আব্দুল্লাহপুর এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৩,২০,০০০/- (তের লক্ষ বিশ হাজার) টাকা মূল্যের ৪৪ (চুয়াল্লিশ) কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১/ মোঃ মানিক আলী (৩৩), ২/ মোঃ সজীব মিয়া (২২), ৩। মোঃ হান্নান (২৫) ৪/ মোঃ সুজন (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি মাইক্রোবাস জব্দ এবং ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ-২,৫০০/-(দুই হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া অদ্য তারিখ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা মূল্যের ১০০০ (্এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ জাহিদুল ইসলাম (৪১) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন