• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ০৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

/ ৭৩ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
গতকাল ২৫ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন যাত্রাবাড়ী মোড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ০৩ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১/ মোঃ রবিউল ওরফে বাদশা-রবিউল ছৈয়াল (২৭), ২/ মোঃ জাহিদ হোসেন (২৫) ও ৩/ মোঃ সুমন মিয়া ওরফে সুমন বেপারী (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ডাকাতির উদ্দেশ্যে হেফাজতে রাখা ০১টি হাতুড়ি যুক্ত চাইনিজ কুড়াল, ০২টি ছোড়া জব্দ ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিল। এছাড়া তারা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে সেখান থেকে দ্রুত পালিয়ে যেত বলে জানা যায়।

এছাড়া গ্রেফতারকৃত মোঃ রবিউল ওরফে বাদশা ওরফে রবিউল ছৈয়াল এর বিরুদ্ধে যাত্রাবাড়ী , ডেমরা ও শ্যামপুর থানা ডাকাতি, অস্ত্রসহ মোট ১০টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত জাহিদ হোসেন (২৫) ও সুমন মিয়া’র বিরুদ্ধে ০২টি করে ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন