• রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৭ অপরাহ্ন

হিলিতে স্বল্প মূল্য টিসিবি পণ্য বিক্রয় শুরু

/ ১২৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩

গোলাম রব্বানী, হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলায় দশ হাজার পাঁচশত একত্রিশ জন স্বল্প আয়ের মানুষের মাঝে নতুন বছরের প্রথম মাস (জানুয়ারি) স্বল্প মূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের।

মঙ্গলবার(২৪ জানুয়ারি) হাকিমপুর পৌর সভার (১,২,৬) ওয়ার্ড এর জন্য হিলি চারমাথা মাইক্রো বাসস্ট্যান্ডে টিসিবি পণ্য বিক্রিয় কার্যক্রম শুরু করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, টিসিবি পণ্য বিক্রির ট্যাগ অফিসার ও উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী ও টিসিবি পণ্য বিক্রেতা ডিলার আলম হোসেন।

টিসিবির পণ্য নিতে আসা সাধারণ মানুষরা বলেন, বর্তমনে বাজারে সব পণ্যর দাম বেশি। তাই কমদামে এইসব পণ্য কিন্তে পেরে আমরা খুব খুসি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। প্রতিমাসে এইসব পণ্য যদি দেওয়া হতো তাহলে আমাদের মত সাধারন মানুষের উপকার হতো বলে দাবি তাদের।

হাকিমপুর ইউএনও মোহাম্মদ নূর-এ- আলম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার ৫শ ৩১ জন স্বল্প আয়ের মানুষ (ফ্যামেলি কার্ডধারী) মাঝে নতুন বছরের প্রথম মাসে এক কেজি চিনি, ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেলসহ একটি প্যাকেজ ৪২০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। পর্যায়ক্রমে তিনটি ইউনিয়ন ও পৌর সভায় এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে বলে জানান তিনি।


আরো পড়ুন