• মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৯:৫৫ অপরাহ্ন




১৪ দিন পর বাড়িতে অবস্থান করা প্রেমিকাকে বিয়ে করল রাব্বি

/ ২৫ বার পঠিত
আপডেট: সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩

পটুয়াখালীর দুমকী উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নে বিয়ের দাবিতে অবস্থানের ১৪ দিন পর প্রেমিকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন কলেজছাত্রী।

রোববার (২২ জানুয়ারি) আঙ্গারিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২১ জানুয়ারি) গভীর রাতে ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব জলিশা গ্রামে প্রেমিকের বাড়িতে এ বিয়ের আয়োজন করা হয়।

মনি আক্তার (১৯) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর গ্রামের বাসিন্দা। রিয়াজুল ইসলাম রাব্বি (২৬) দুমকী উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব জলিশা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, প্রায় পাঁচ বছর আগে মনির সঙ্গে পরিচয় হয় রাব্বির। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে রাব্বি বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। বিষয়টি জানাজানি হলে কিছুদিন আগে দুই পরিবারের মধ্যে দেখাদেখিও হয়।

এদিকে প্রেমিক রাব্বি এই সম্পর্ক অস্বীকার করে বিয়েতে অস্বীকৃতি জানান। পরে মনির সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন তিনি। এ অবস্থায় গত ৭ জানুয়ারি বিকেল থেকে বিয়ের দাবিতে রাব্বির বাড়িতে অবস্থান নেন প্রেমিকা মনি।

চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা জানান, ‌কলেজছাত্রী মনি অনেক দিন ধরে গ্রামে অবস্থান করছিল। পরে উভয়ের অভিভাবকদের একত্রিত করতে না পারায় বিয়েতে বিলম্ব হয়েছে। ছেলে-মেয়ের অভিভাবকদের সম্মতিতেই এ বিয়ের ব্যবস্থা করা হয়েছে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম বলেন, শনিবার রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে মনি-রাব্বির বিয়ে সম্পন্ন হয়েছে। তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল।





আরো পড়ুন