• শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন

নাসিরাবাদ স্টুডেন্টস ফোরামের উদ্যোগে শীতার্ত ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

/ ৩৬ বার পঠিত
আপডেট: রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩

মোহাম্মদ জুবাইর:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন নাসিরাবাদ স্টুডেন্টস ফোরামের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

আজ ২২ই জানুয়ারি ২০২৩ বিকেল ৫টায় বায়েজিদ বোস্তামী থানা এলাকার শেরশাহ শহীদ মিনার চত্বরে, নাসিরাবাদ স্টুডেন্টস ফোরামের সভাপতি ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দীনের সভাপতিত্বে এবং স্টুডেন্টস ফোরামের সাধারণ সম্পাদক তানভীর আহমেদের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সফল মেয়র আলহাজ্ব আ.জ.ম নাসির উদ্দিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২ নং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সাহেদ ইকবাল বাবু।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত ও অসহায়দের জন্য শীতের উপহার শীতবস্ত্র নিয়ে এসেছি। করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন সেবার ব্রত নিয়ে মানুষের পাশে ছিল। দেশের যেকোন দূর্যোগ-দুর্দিনে আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন মানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি বলেন,স্বাধীনতা বিরোধী অপশক্তি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা ইতিহাস ঐতিহ্য সংস্কৃতির প্রকাশ্য শত্রু! তাদের বিরুদ্ধে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তোলার এখনি সময়। জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব মানচিত্রে প্রশংসিত। করোনা মহামারীর শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠন করোনা ভাইরাসের ভয়কে জয় করে সেবার ব্রত নিয়ে মানুষের পাশে থেকে সেবা করেছে। আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সবসময় জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে সদা জাগ্রত।

প্রধান অতিথি আরো বলেন, আমরা প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার জননী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত অসহায় মানুষের জন্য শীতের উপহার শীতবস্ত্র নিয়ে এসেছি। জননেত্রী শেখ হাসিনা ২১ বার মৃত্যুর মুখ থেকে এদেশের জনগণের দোয়ায় বেঁচে আছেন।আপনারা জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন। তিনি এদেশের মানুষের জন্য ১৮ ঘন্টা পরিশ্রম করেন।দেশে ৫ বার বন্যা হয়েছে, করোনা ভাইরাসের সময় কেউ না খেয়ে মারা যায়নি! উত্তরবঙ্গের জনপদ এখন আর মঙ্গা পীড়িত নয়। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।

এসব সম্ভব হয়েছে বাংলার গণমানুষের নেত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে। প্রতিটি সেক্টরে বাংলাদেশে উন্নয়ন দৃশ্যমান। বাংলাদেশ আজ রপ্তানীকারক দেশের তালিকায় অবস্থিত।জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করার চেষ্টা করলে বিএনপি ও জামায়াতকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। তাদেরকে উদ্দেশ্য করে বলেন আপনারা শান্তির কথা বলুন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের কথা বলুন। যারা সাম্প্রদায়িক সম্প্রীতির বিনষ্ট করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে সবসময় সতর্ক থাকতে নেতাকর্মীদের আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন,
বায়োজিদ থানা আওয়ামী
লীগের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান,সহ সভাপতি আলহাজ্ব হাজী লেদু,২নং জালালাবাদ ওর্য়াড আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বাপ্পি,২নং জালালাবাদ ওর্য়াড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজিমুদ্দিন, চট্টগ্রাম মহানগর যুবলীগের যুব সংগঠক মাহবুবুর আলম রিপন, ২নং জালালাবাদ ওর্য়াড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ৩নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সি ইউনিট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন পাটোয়ারী, যুব সংগঠক গোলাম রসুল সাদ্দামসহ বায়েজিদ বোস্তামী থানা আওয়ামীলীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


আরো পড়ুন