• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৯ পূর্বাহ্ন

রাজধানীতে অপহরণচেষ্টায় র‍্যাব সদস্যসহ তিনজনের নামে মামলা

/ ৩৮ বার পঠিত
আপডেট: শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে একটি চলন্ত প্রাইভেটকারের গতিরোধ করে র‍্যাব পরিচয় দিয়ে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টার ঘটনায় এক র‌্যাব সদস্যসহ তিন জনকে আসামি করে বনানী থানায় ছিনতাই মামলা হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) রাতে মামলার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আযম মিয়া।

তিনি বলেন, অপহরণ চেষ্টার ঘটনায় একটি মামলা হয়েছে। মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারদের মধ্যে মো. মুমিনুল নিজেকে র‍্যাব পরিচয় দিয়েছেন। বাকি দুইজনের একজন তার গাড়িচালক এবং অপরজন তার আত্মীয়।

ওসি নুরে আযম মিয়া বলেন, এ ঘটনায় শুক্রবার (২০ জানুয়ারি) রাতে ভুক্তভোগী শহিদুল ইসলাম মামলা দায়ের করেছেন। এই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এর আগে, গত শুক্রবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ব্যক্তি প্রাইভেটকারে করে যাচ্ছিলেন। রাত ২টার দিকে মহাখালী ফ্লাইওভারের মাঝামাঝি পৌঁছালে পেছন থেকে একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে। এ সময় চার ব্যক্তি নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে ওই দুই ব্যক্তিকে হাতকড়া পড়ায় এবং মারধর করে। এ সময় ভুক্তভোগীরা চিৎকার শুরু করলে একজন পথচারী এগিয়ে আসেন ও পুলিশকে ফোন দেন। এরপর চক্রটির সদস্যরা যে যেভাবে পারেন পালিয়ে যান। তবে ঘটনাস্থলের কাছেই থাকা এক পুলিশ সদস্য ও স্থানীয়রা একজনকে আটক করে বনানী থানায় সোপর্দ করেন।


আরো পড়ুন