• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ন

আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরি, ধরে পুলিশে দিল জনতা

/ ৩৪ বার পঠিত
আপডেট: শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩

কক্সবাজারের টেকনাফে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরির সময় দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। শনিবার (২১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন- হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রইক্ষ্যং এলাকার আবু তালেবের ছেলে আবু ছিদ্দিক ও রহিম উল্লাহ’র ছেলে মো. শফিক। এ সময় তাদের থেকে দেশীয় দুটি আগ্নেয়াস্ত্র, দুটি গুলি ও একটি ছুরি জব্দ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাহাড়ি ও রোহিঙ্গা অধ্যুষিত এলাকা রইক্ষ্যংয়ের দুই যুবক তাদের এলাকা থেকে ৫ কিলোমিটার দূরে কান্জরপাড়া এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাঘুরি করছিল। তাদের ঘুরাঘুরির উদ্দেশ্য খারাপ মনে হওয়ায় স্থানীয় জনতা তাদের আটক করে। তাদের নিকট অস্ত্র থাকার বিষয়টি নিশ্চিত হলে স্থানীয় পুলিশ ফাঁড়ীকে খবর দেয়া হয়। পরে পুলিশ কান্জরপাড়া থেকে তাদের আটক করে।

স্থানীয় কয়েকজন জানান, অস্ত্রগুলো রোহিঙ্গাদের হতে পারে। তারা বহন করছিলেন বলে ধারণা করা হচ্ছে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, আগ্নেয়াস্ত্র নিয়ে কেন ঘুরাঘুরি করছে। সেইসঙ্গে পিসি/পিআর যাচাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।


আরো পড়ুন