• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
দেশীয় তৈরী টুটু পিস্তল,চাইনিজ কুড়াল ও ৫০০ গ্রাম গাঁজা সহ ০৪ জন কিশোর গ্যাং সদস্য গ্রেফতার  আনোয়ারায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কর্মসৃজন প্রকল্পের ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ! নড়াইলে কলেজ অধ্যক্ষকে অপদস্থ করার ঘটনায় নূর–নবী গ্রেফতার সাপাহারে পুলিশের তৎপরতায় ১১০ পিস ইয়াবা সহ মাদক কারবারি আটক ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন প্রমান লোপাটে কুপিয়ে জখম প্রধানমন্ত্রীর নির্দেশে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের বৃক্ষরোপণ কামরাঙ্গীরচরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে জীবন হত্যার অন্যতম কিশোর গ্যাং লিডার জনি গ্রেফতার নড়াইলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় জুতার মালা দেয়ার ঘটনায়: ৪ জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর গড়েয়া গরুর হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ভারতীয় গরুতে সয়লাব সীমন্তবর্তী জেলা জয়পুরহাটে

কুমিল্লায় মাদক পাচারের নিরাপদ সড়ক ব্যবহার করছে রেলপথ

Reporter Name / ২৪৫ Time View
Update : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

নিউজ ডেস্ক: কুমিল্লায় মাদক পাচারের নিরাপদ রুট হিসেবে ব্যবহার করা হচ্ছে রেলপথ।প্রশাসনকে ম্যানেজ করে শশীদল রেলওয়ে স্টেশন থেকে দেশের বিভিন্নস্থানে গাঁজাসহ মাদক পাচার করছে একটি চক্র।অভিযোগ, বিজিবি ও পুলিশ গ্রেপ্তার করলেও পরে ছাড়া পেয়ে যায় বেশিরভাগ মাদক কারবারি।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া শশীদল রেলস্টেশন। চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেসে উঠতে ব্যস্ত একদল নারী-পুরুষ। যাদের সবার সাথেই বস্তা ও ব্যাগ। যার সবই ভারত থেকে আনা চোরাই পণ্য। এসব বস্তা ও ব্যাগে সাধারণ পণ্যের সাথে আসছে গাঁজাসহ বিভিন্ন মাদক। যেগুলো কুমিল্লা স্টেশনে পৌঁছার পর চলে যায় নানা স্থানে।
অনুসন্ধান বলছে, শশীদল সীমান্তে চারটি পয়েন্ট দিয়ে প্রতিনিয়ত আসছে মাদকের চালান। অভিযোগ আছে, বিজিবি-পুলিশের একশ্রেণির অসাধু সদস্যের সাথে সখ্যতা গড়ে এসব পাচার করছে একটি চক্র।
জনপ্রতিনিধি ও নাগরিক সমাজের প্রশ্ন, বিজিবির কড়া নিরাপত্তা ও দুটি ক্যাম্প থাকার পরও কীভাবে মাদক আসে? আবার অভিযানে যারা ধরা পড়ে তারাও ছাড়া পেয়ে যায়। অবশ্য আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, সীমান্তে মাদক চোরাচালানে তাদের অবস্থান জিরো টলারেন্স।গত বছরের ৯ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বিশেষ প্রতিবেদনে কুমিল্লা জেলার মাদক ব্যবসায়ী ও পৃষ্ঠপোষকদের নামের তালিকা দেয়া হয়। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা থাকলেও এখনও অধিকাংশই ধরাছোঁয়ার বাইরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category